আক্ষেপ
- আলিমুল আজিম হিমু ১৭-০৫-২০২৪

আমি আধার,
তুমি চাঁদ,
কিন্তু সেই চাঁদের আলোয় আমায়
আলোকিত করলে না ,
শুধু রাত্রি উপহার দিয়ে গেলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।